হুইল পাউডার ১ কেজি দাম ২০২৪

হুইল পাউডার ১ কেজি দাম ২০২৪: – বন্ধরা আজকে আমি আপনাদের সাথে হুইল পাওডারের সঠিক দাম নিয়ে আলোচনা করব। আপনারা যারা হুইল পাউডার দাম লিখে গুগলে সার্চ করেন তাদের জন্য আজকের এই পোস্টটি। তবে প্রতিনিয়ত পণ্যের দাম কমে আবার বাড়ে । তাই দামের কিছুটা কম বেশি থাকতে পারে তবে, এখন আমি আপনাদের সাথে বর্তমান বাজারের দর হিসাবে যে দাম রয়েছে তা তুলে ধরলাম । আশা করি এই আর্টিকেল থেকে আপনারা একটু হলেও উপকৃত হবেন।

Also Read – সারফেক্সেল পাউডার দাম

রিন পাউডার দাম ২ কেজি ২০২৪

Information icon Text

Power out for 12 Hours Refrigerator milk

my samsung refrigerator is not making ice

Top 10 Luxury Watch Brands 2023

 

হুইল পাউডার ১ কেজি দাম ২০২৪

 

হুইল পাউডার ১ কেজি দাম ২০২৪

হুইল 2in1 ওয়াশিং পাউডার জামাকাপড়কে পুরোপুরিভাবে পরিষ্কার করে এবং সমস্ত অপব্যবহার দূর করে। এর উন্নত সাদা পাউডার গভীর পরিচ্ছন্নতা ও সংবেদনশীল আনন্দ প্রদান করে এবং আপনার হাতের উপর কোমল থাকে। দুটি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে, ক্লিন এবং ফ্রেশ এবং গন্ধ মাস্কিং ক্ষমতা এবং ক্লিন অ্যান্ড রোজে ফুলের সুগন্ধ জয়ী।

 
হুইল পাউডার দাম
হুইল ওয়াশিং পাউডার 2in1 ২০০ গ্রাম দাম  ৩০ টাকা মাত্র।
হুইল ওয়াশিং পাউডার 2in1 ৫০০ গ্রাম দাম ৭৫ টাকা মাত্র।
হুইল ওয়াশিং পাউডার 2in1 ১ কেজি দাম ১৪৫ টাকা মাত্র।
হুইল ওয়াশিং পাউডার 2in1 ২ কেজি দাম ২৬০ টাকা মাত্র।

 

প্রতিটি একক ধোয়ার সাথে আপনার কাপড় থেকে দীর্ঘস্থায়ী তাজা ফুলের সুবাস পান। অ্যাক্টিভ হুইল 2-ইন-1 ডিটারজেন্ট পাউডার শুধুমাত্র দৃশ্যমান ময়লাই অপসারণ করে না বরং অদৃশ্য ব্যাকটেরিয়াকে মেরে ফেলে।

আপনার জামাকাপড়ের ফুলের সতেজতাকে পিছনে ফেলে দেয়। প্রতিটি ধোয়ার সাথে, আপনি এখন আপনার জামাকাপড়ের প্রতিটি ফাইবারে ফ্রিজি ফ্রেশ, ঝকঝকে পরিষ্কার এবং ফুলের সারাংশ অনুভব করতে পারেন।

 

হুইল পাউডার এর দাম

ভারতে মিলিয়নেরও বেশি পরিবারের দ্বারা বিশ্বস্ত, অ্যাক্টিভ হুইল 2-ইন-1 ডিটারজেন্ট পাউডার এখন আসল লেবু এবং ফুলের শক্তিতে উপলব্ধ। অ্যাক্টিভ হুইল-এর 2-ইন-1 ঢাল এখানে রয়েছে তা নিশ্চিত করার জন্য যে আপনার জামাকাপড় সারাদিন পরিষ্কার এবং তাজা গন্ধ।

লেবু আপনার জামাকাপড়কে ময়লা এবং ব্যাকটেরিয়া থেকে রক্ষা করতে সাহায্য করে, ফুলের প্রাকৃতিক সুগন্ধ আপনাকে তাজা ফুলের ফুলে নিমজ্জিত করে ম্যালোডোরকে মেরে ফেলে।
অ্যাক্টিভ হুইল 2-ইন-1 ডিটারজেন্ট পাউডার নরম জলের পাশাপাশি শক্ত জলে সমানভাবে ভালভাবে লেদারিং করার মাধ্যমে আপনার লন্ড্রি অভিজ্ঞতাকে সহজ করে তোলে।

অ্যাক্টিভ হুইল 2-ইন-1 ডিটারজেন্ট পাউডার দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় – সবুজ লেমন + জেসমিন এবং লেমন + কমলা। সতেজতার পাওয়ার হাউসটি প্যাক করে আপনার বাড়িতে পৌঁছে দিন। একটি দুর্দান্ত লন্ড্রি অভিজ্ঞতার জন্য আজই আপনার অর্ডার দিন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার তাজা সুবাস উপভোগ করুন। তাজা জামাকাপড়, নতুন চিন্তা – যাই হোক না কেন!

Leave a Comment