সারফেক্সেল পাউডার দাম

সারফেক্সেল পাউডার দাম: – সারফেক্সেল পাউডার দাম লিখে গুগলে অনেকেই সার্চ করে জানতে চান । তাই আপনাদের  সুবিধার কথা চিন্তা করে আজকে আপনাদের সাথে সারফেক্সেল পাউডার এর দাম শেয়ার করব । তবে  পণ্যের দাম প্রতিনিয়ত কমে আবার বাড়ে । তাই দামের কিছুটা কম বা বেশি থাকতে পারে তবে, এখন আমি আপনাদের সাথে বর্তমান বাজারের দর হিসাবে যে দাম রয়েছে তা তুলে ধরলাম । আশা করি এই আর্টিকেল থেকে আপনারা একটু হলেও উপকৃত হবেন।

Also Read – রিন পাউডার দাম ২ কেজি ২০২৪

Information icon Text

Power out for 12 Hours Refrigerator milk

my samsung refrigerator is not making ice

Top 10 Luxury Watch Brands 2023

সারফেক্সেল পাউডার দাম

 

সারফেক্সেল পাউডার দাম

আপনাদের জানার সুবিধার্থে নিচে সারফেক্সেল পাউডারের দাম তুলে ধরা হলো । তবে এই দাম সবসময় একরকম নাও থাকতে পারে । তাই কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে যাচাই-বাছাই করে নিবেন ।

 
সারফেক্সেল পাউডার দাম
সার্ফ এক্সেল ওয়াশিং পাউডার মিনি প্যাক (২৫ গ্রাম X ১ পিস) ৫ টাকা মাত্র।
সার্ফ এক্সেল সিন্থেটিক লন্ড্রি ডিটারজেন্ট পাউডার ২০০ গ্রাম ৫৯ টাকা মাত্র।
সার্ফ এক্সেল সিন্থেটিক লন্ড্রি ডিটারজেন্ট পাউডার ৫০০ গ্রাম ১৫০ টাকা মাত্র।
সার্ফ এক্সেল সিন্থেটিক লন্ড্রি ডিটারজেন্ট পাউডার ১ কেজি ২৯০ টাকা মাত্র।

 

সারফেক্সেল পাউডার কিভাবে ব্যবহার করবেন?

সার্ফ এক্সেল কুইক ওয়াশ ডিটারজেন্ট পাউডার, আপনার সমস্ত লন্ড্রি সমস্যাগুলির জন্য একটি ওয়ান স্টপ সমাধান৷ নতুন দক্ষতা শেখার সময় এবং মজা করার সময়, শিশুরা প্রায়শই তাদের জামাকাপড় এবং আরও প্রায়ই তাদের খুব গুরুত্বপূর্ণ ইউনিফর্মে বিভিন্ন ধরণের দাগ নিয়ে বাড়িতে আসে৷ আপনি যখন খুশি যে তাদের এই নতুন অভিজ্ঞতা রয়েছে, দাগগুলি আপনাকে চিন্তিত করে।

এই কঠিন দাগের বিরুদ্ধে লড়াই করার জন্য আপনি অনেক অতিরিক্ত পরিশ্রম করতে পারেন এবং অতিরিক্ত দাগ অপসারণকারী যেমন ব্লিচ, লেবু ইত্যাদি ব্যবহার করেন। এখনই সময় আপনার সার্ফ এক্সেল কুইক ওয়াশ ডিটারজেন্ট পাউডারে স্যুইচ করুন এবং দীর্ঘ লন্ড্রি ড্রিলসকে বিদায় জানান এবং বিভিন্ন দাগ অপসারণের সাথে জাগলিং করুন।

সার্ফ এক্সেল কুইক ওয়াশ হল ভারতে উপলব্ধ সবচেয়ে প্রিমিয়াম ডিটারজেন্ট পাউডারগুলির মধ্যে একটি এবং এতে এক্স-ট্রা ক্লিন কণা রয়েছে যা লেবু এবং ব্লিচের মতো বিভিন্ন দাগ অপসারণকারী পণ্যগুলির শক্তিকে একত্রিত করে।

এটি এক্স-ট্রা ক্লিনিং কণা, লেবু এবং ব্লিচের শক্তিকে একত্রিত করে এটিকে একটি নিখুঁত ধোয়া তৈরি করে। বিভিন্ন শক্ত দাগ যেমন চকোলেট, তেল, রসম, কারি, স্যুপ, কেচাপ এবং পানীয় দূর করে। শক্ত দাগের জন্য, পোশাকটিকে আগে ভিজিয়ে রাখুন। ৩০ মিনিটের জন্য সার্ফ এক্সেল কুইক ওয়াশের সমাধান।

হ্যান্ড-ওয়াশ – সার্ফ এক্সেল কুইক ওয়াশ মেশিন-ওয়াশের ২ স্কুপ ব্যবহার করুন – সার্ফ এক্সেল কুইক ওয়াশের ৩ স্কুপ ব্যবহার করুন।

Leave a Comment